হাজী মোঃ ইসহাক মিয়া

বিসমিল্লাহির রাহমানির রাহিম। ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর ১৭ নং ওয়ার্ডের প্রিয় নাগরিক ভাই ও বোনেরা, আচ্ছালামু আলাইকুম। মুজিব শতবর্ষ উপলক্ষে আপনারা আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন গ্রহন করুন।

আসুন আমরা সবাই মিলে আমাদের প্রিয় ১৭ নং ওয়ার্ডকে গড়ে তুলি একটি আদর্শ ওয়ার্ড হিসেবে। বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক আদর্শে অনুপ্রাণিত হয়ে তাঁর স্বপ্নের সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার ক্ষুদামুক্ত ও দারিদ্রমুক্ত ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে আসুন আমরা একযোগে কাজ করি।

মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্তে চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার লক্ষ্যে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর ১৭ নং ওয়ার্ডের জনগন বিপুল ভোটের ব্যবধানে আমাকে কাউন্সিলর হিসাবে নির্বাচিত করায় আমি আপনাদের নিকট কৃতজ্ঞ। ইনশাল্লাহ আমিও আপনাদের সকলের সহযোগীতায় যুগোপযুগী ও আধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অত্র এলাকার জনগনের প্রাপ্য নাগরিক সেবা প্রদানে সচেষ্ট থাকবো।

প্রিয় ভাই ও বোনেরা, আমার সুদীর্ঘ রাজনৈতিক জীবনের প্রত্যক্ষদর্শী হয়ে খুব কাছে থেকে আপনারা আমাকে চেনেন ও জানেন। ছাত্র জীবনেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ আওয়ামীলীগ এবং বীর মুক্তিযোদ্ধের প্রতি শ্রদ্ধাশীল হয়ে স্বাধীনতা উত্তর বাংলাদেশ ছাত্র লীগের বিভিন্ন কর্মসূচীতে সক্রিয় অংশগ্রহন করি। জনগনের দাবী আদায়ে রাজপথের অবিরাম আন্দোলনে সক্রিয় থাকার কারণে জেল-জুলুম সইতে হয়েছে। কখনওবা ক্লিনহার্টের নামে বিরোধী কন্ঠকে স্তব্ধ করার উদ্দেশ্যে তদানিন্তন শৈরাচারী শাসকের ডিটেনশন ভোগ করতে হয়েছে আমাকে। কিন্তু জনগনের দাবী আদায়ের সংগ্রামে কখনও পিছু-পা হইনি আমি। দলীয় আনুগত্য ও অবিচল নিষ্ঠার ফলস্বরুপ আমি ১৯৯৭ সালে ১৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হই। ২০০৫ ইং সালে আমি ১৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হই। অতপর ২০১৫ সালে ভাটারা থানা আওয়ামীলীগ এর সভাপতি হিসাবে নির্বাচিত হয়ে জনগনের সমর্থন ও সহযোগীতায় আমি অদ্যাবদি এ পদ কে অলংকৃত করে আসছি।

ব্যক্তি জীবনে একজন ব্যবসায়ী হলেও জনগনের দাবী আদায়ের সংগ্রামে আমি ছিলাম রাজপথের অগ্র-সৈনিক। এ ছাড়া, সুদীর্ঘ রাজনৈতিক কর্মময় জীবনে নানাবিধ সামাজিক উন্নয়নমূলক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে যুক্ত থেকে সাধারণ মানুষের সেবা করার কারণে আপনারা বিপুল উৎসাহ ও উদ্দীপনা নিয়ে আমাকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন, ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত করে বৃহত্তর সেবার সুযোগ দানের জন্য আপনাদেরকে আবারও ধন্যবাদ। এ পারষ্পরিক আস্থা ও বিশ্বাস হউক আমাদের আগামী’র পথ চলার সহায়ক।

আমি আপনাদের সু-স্বাস্থ, নিরাপদ নাগরিক জীবন ও সর্বাঙ্গীন মঙ্গল কামনা করছি। জয় বাংলা। জয় বঙ্গবন্ধু।

হাজী মোঃ ইসহাক মিয়া
কাউন্সিলর
১৭ নং ওয়ার্ড ,
ঢাকা উত্তর সিটি কর্পোরেশন।